Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে স্বামীকে হত্যা করলো স্ত্রী


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ১২:২৮ পিএম
টাঙ্গাইলে স্বামীকে হত্যা করলো স্ত্রী

ছবিঃ আগামী নিউজ

টাঙ্গাইলঃ সেফটি ট্যাংক থেকে চাঁন মিয়া (৩৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে কালিহাতী উপজেলার বাঁশি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
 
বিষয়টি কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন নিশ্চিত করেছেন। চাঁন মিয়া ওই এলাকার মনতা মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।
 
স্থানীয়রা জানান, চাঁন মিয়ার স্ত্রী রেজিয়া বেগমের সাথে ওই এলাকার রড মিস্ত্রি রিপনের সাথে পরক্রিয়ার সম্পর্ক ছিলো। এর পর গত শনিবার (৩ এপ্রিল) থেকে চাঁন মিয়া নিখোঁজ ছিলো। এ বিষয়ে সোমবার (৫ এপ্রিল) রাতে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।
 
স্থানীয় কাউন্সিলর মুক্তার আলী বলেন, সকালে পুলিশ লাশ উদ্ধারের সময় ওই গৃহবধুকে জিজ্ঞাসাবাদ করে। ওই গৃহবধু জবানবন্দিতে পুলিশকে জানায়, সে তার স্বামীকে হত্যা করে। লাশটি গুম করার জন্য তার তিন সহযোগিকে নিয়ে বাড়ীতে সেফটি ট্যাংকে ফেলে রাখে। গৃহবধুর দেয়া তথ্য অনুযায়ী হত্যার সময় ব্যবহৃত ছুরি, রক্তমাখা বালিশ ও লেপ তাদের ঘরের সিলিং থেকে উদ্ধার করে আলামত হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ। কাউন্সিলর মুক্তার আলীর মনে হছে পরক্রিয়ার জের ধরেই চাঁন মিয়াকে হত্যা করেছে তার স্ত্রী। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি।
 
কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন বলেন, সকালে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে