Agaminews
Bangla Noboborsho
Dr. Neem Hakim

মির্জাপুরে মিথ্যার মামলার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন


আগামী নিউজ | জহুরুল ইসলাম জহির, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২১, ১২:৩৬ পিএম
মির্জাপুরে মিথ্যার মামলার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

ছবিঃ আগামী নিউজ

চাঁপাইনবাবগঞ্জঃ নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে সোহেল মিথ্যা মামলা করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জের মির্জাপুরের গ্রামবাসী মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন।

আজ শনিবার (৩ এপ্রিল) সকাল ১১ টার দিকে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মির্জাপুর বাজারে গ্রামবাসীর ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় এলাকাবাসী বলেন, নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে সোহেলের মিথ্যা মামলা প্রত্যাহার ও সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবি করেন। তারা আরো বলেন, সোহেল মিথ্যা মামলা করে গ্রামবাসীর সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানিসহ আর্থিক ক্ষতি করছেন। সোহেল এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্নভাবে হয়রানি করে আসছে। এলাকাবাসীর দাবি হাতবেধে ১ লাখ টাকার চাঁদা দাবির মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন।

এদিকে সোহেল বলেন, আমার ভাইকে এলাকাবাসী মির্জাপুর বাজারে নিয়ে গিয়ে হাত বেধে ১ লাখ টাকার চাঁদা দাবি করে। সেই কারণে আমার নিরাপত্তার জন্য মামলা দায়ের করি।

এই মানববন্ধনে উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়নের ৮নং ওযার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, শিক্ষক ইমরুল কায়েস, বঙ্গবন্ধু মিতালী সংঘের সভাপতি ফরহাদ হোসাইন সবুজ, মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল হাকিম, সমাজসেবক আবুল হোসেনসহ সাধারণ মানুষ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী-পুরুষরা।

আগামীনিউজ/এএস