Dr. Neem on Daraz
Victory Day

বাঘা থানার ওসি ব্রেন টিউমারে আক্রান্ত


আগামী নিউজ | বাঘা (রাজশাহী) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১, ২০২১, ০৯:০১ পিএম
বাঘা থানার ওসি ব্রেন টিউমারে আক্রান্ত

ফাইল ছবি

রাজশাহী: বাঘা থানার ওসি নজরুল ইসলাম ব্রেন টিউমারের আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি এক সপ্তাহ যাবত এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আগামী রোববার তার অস্ত্র পাচার হবে। 

অফিসার নজরুল ইসলাম ২০১৯ সালের ১৪ আগষ্ট বাঘা থানায় ওসি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি চারঘাটসহ বিভিন্ন থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ওসির দায়িত্ব পালনকালে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ অসংখ্যবার পুরস্কারও পেয়েছেন। তিনি আজ জটিল রোগে আক্রান্ত।

তার মস্তিষ্কে টিউমার ধরা পড়েছে। তিনি বর্তমানে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। এ জন্য তিনি দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, আমার মস্তিষ্কে টিউমার ধরা পড়ার পর পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সহযোগিতায় স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

বাঘা থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আব্দুল বারী বলেন, স্যার ব্রেন টিউমারের আক্রান্ত হওয়ায় খবর শুনে রোগমুক্তি কামনায় মসজিদে দোয়া করা হয়েছে। এ ছাড়াও অনেক শুভাকাক্ষী ও পরিবারের পক্ষ থেকে নিজ এলাকায় সবার কাছে দোয়া চেয়েছেন। 

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে