Dr. Neem on Daraz
Victory Day

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে আটক ১


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৩১, ২০২১, ০৪:৫৮ পিএম
প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে আটক ১

ছবি: আগামী নিউজ

ফরিদপুর: জেলার সালথায় শারীরিক প্রতিবন্ধী  এক কিশোরীকে গোয়াল ঘরে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় রশিদ মুন্সী (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছেন সালথা থানা পুলিশ। 

মঙ্গলবার (৩১ মার্চ) গভীর রাতে উপজেলার আটঘর ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ধর্ষণের ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সালথা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।  

মামলা ও ধর্ষিত কিশোরীর পরিবার সুত্রে জানা যায়, ধর্ষিতার বাবা একজন রিক্সাচালক। প্রতিদিনের মত গত ২৬ মার্চ সকালে তিনি রিক্সা চালাতে ফরিদপুর শহরে যান। বাড়িতে ওই প্রতিবন্ধী মেয়ে ও তার মা ছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে ওই প্রতিবন্ধীকে বাড়িতে একা রেখে তার মা ছাগল চড়াতে বাড়ির পাশে মাঠে যায়। এই সুযোগে বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী ওই কিশোরীকে ফুসলিয়ে গরুর থাকার গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে অভিযুক্ত রশিদ। 

বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। তাদের চেষ্টায় মিমাংসা না হলে ধর্ষিত প্রতিবন্ধীর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।

সালথা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার বলেন, ২৩ বছরের এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ধর্ষিত প্রতিবন্ধীকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে