Dr. Neem on Daraz
Victory Day

ধামইরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্ত্রীর মৃত্যু 


আগামী নিউজ | মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৩০, ২০২১, ০৭:৫৭ পিএম
ধামইরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্ত্রীর মৃত্যু 

সংগৃহীত

নওগাঁ: জেলার ধামইরহাটে ঘাতক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে মোটর সাইকেল আরোহী এক গৃহবধুর। নিহতের স্বামী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার ( ৩০ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে ধামইরহাট সদরস্থ টিএন্ডটি মোড়ে এ সড়ক দূর্ঘটনা ঘটে। এতে মহাদেবপুর উপজেলার চকগোবিন্দ গ্রামের মহিদুলের স্ত্রী সারজিনা খাতুন (৩৫) এর মৃত্যু হয়।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে নওগাঁ জেলার মহিদুল ইসলাম (৪৬) স্ত্রী সারজিনা কে নিয়ে মোটর সাইকেল যোগে ধামইরহাটের মঙ্গলবাড়ী আত্মীয় বাড়ী বেড়ানোর উদ্দেশ্যে রওনা দেয় । পথে ধামইরহাট-নওগাঁ  আঞ্চলিক মহাসড়কের টিএন্ডটি মোড় নামক স্থানে পৌছাঁলে পিছন দিক থেকে আসা দ্রত গামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৭৪৯৬) এর সাথে ধাক্কা লাগে। 

এতে গৃহবধূ  সারজিনা খাতুনের কোমর থেকে নিচের দিকে ট্রাকের চাকায় পৃষ্ট হয়। স্থানীয়রা সারজিনা ও তার স্বামী মহিদুল ইসলামকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী মৃত্যুর কোলে ঢলে পড়ে। 

মহিদুল ইসলাম গুরুত্বর জখম হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে। 

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে