Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৯, ২০২১, ০৯:৪১ পিএম
সিরাজগঞ্জে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

সংগৃহীত

সিরাজগঞ্জ: জেলার পৌর এলাকার চক-কোবদাসপাড়া ও দত্তবাড়ী মহল্লায় সিসি ব্লকের টাকা ভাগ বাটোয়ারা নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত ও ৫টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

সোমবার (২৯মার্চ) দুপর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ইউনাইটেড কনসোডিয়ামের মাধ্যমে হুন্দায় প্রজেক্ট (কাজীপুর নৌকা ঘাট) এলাকায় সিসি ব্লকের টাকা উত্তোলন করে আসছে বেলাল গংরা। এবার বেলাল গ্রুপকে বাদ দিয়ে হোসেন আলী কাউন্সিলর গ্রুপ টাকা উত্তোলন করে। এঘটনায় উভয় পক্ষের মধ্যে কথা কাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়।

পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হোসেন আলী জানান, সিসি ব্লক তৈরির ৯০ হাজার টাকা ভাগাভাগি নিয়ে বেলালের সাথে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে তার লোকজন আমাদের ওপর হামলা চালায়।

আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেনকে বারবার ফোন করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে