Dr. Neem on Daraz
Victory Day

শার্শায় সাংবাদিককে হুমকি, থানায় জিডি


আগামী নিউজ | মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৮, ২০২১, ০৯:১৫ পিএম
শার্শায় সাংবাদিককে হুমকি, থানায় জিডি

যশোর: একটি হত্যা মামলার সংবাদের তথ্য সংগ্রহ করায় মোহনা টিভির বেনাপোল প্রতিনিধি শিশির কুমার সরকারকে বাড়িতে গিয়ে হুমকি দিয়ে এসেছেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান। নিরাপত্তা চেয়ে এ ঘটনায় রোববার বিকালে সাংবাদিক শিশির কুমার শার্শা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন (যার নং-১২১৫)।

সাংবাদিক শিশির কুমার সরকার বলেন, ২০০৪ সালের আগষ্ট মাসে শার্শার নিজামপুর গ্রামের মাঠে বেনাপোলের প্রিন্স নামের এক মটরসাইকেল চালককে হত্যা করা হয়। এ ঘটনায় বক্তিয়ার রহমান বাদি হয়ে শার্শা থানায় একটি হত্যা মামলা করেন। 

এজাহার ভূক্ত আসামিরা হলেন উদ্ভাবক মিজানুর রহমান, ইকবাল হোসেন, আকরাম হোসেন, সেকেন্দার আলী। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় শনিবার বেনাপোলের নারায়নপুর পোড়াবাড়িতে যান তথ্য সংগ্রহ করতে। বিকালেই মিজানুর মোবাইল ফোনে হুমকি দেয় আমাকে। সকালে সে তার ছেলেকে সাথে নিয়ে আমার নাভারন ভাড়া বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়। এ ঘটনায় আমি থানায় লিখিত জিডি
করেছি।

উদ্ভাবক মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, প্রিন্স হত্যা মামলাটি শেষের পথে। শিশির কেন এই মামলাটি নিয়ে নিউজ করতে চায়, ওকে জবাব দিতে হবে। ওর বিরুদ্ধে আমি আইসিটি ধারায় মামলা করব। শিশির আমার ছেলে সম্রাট ও মামলার বাদি বক্তিয়ারের বক্তব্য ভিডিও করেছে টিভিতে প্রচার করবে বলে। আমি ঘটনাটি ওসি কে বলেছি। এসপি, ডিসিকে বলব। সব প্রশাসন আমাকে চেনে।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে