Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে সংঘর্ষে আহত ২০


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৬, ২০২১, ০৪:০৩ পিএম
ফরিদপুরে সংঘর্ষে আহত ২০

ফাইল ফটো

ফরিদপুরঃ জেলার ভাঙ্গা উপজেলা আলগী ইউনিয়নের সুকনি গ্রামে বৃহস্পতিবার রাত ৯টার সময় দুই দল গ্রামবাসীর মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় দলের কমপক্ষে ২০ জন ব্যাক্তি আহত হয়েছে। পৈত্রিক জমি ভাগাভাগিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে।
 
আহতদের মধ্যে গুরুতর ছয়জন লিঠু সরদার, আকাশ সরদার, রফিকুল সরদার ,লিপু সরদার, এমারত সরদার ও রবিউল সরদারকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের ভাঙ্গা ও পাশ্ববর্তী মুকসুদপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 
 
এলাকাবাসী সূত্রে জানাযায়, লিটু সরদার ও লিপু সরদার এরা আপন চাচাতো ভাই। এদের মাঝে পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে গতকাল রাত সাতটার দিকে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের মাঝে লাঠি দিয়ে আঘাত করা করা হয়। তার জের ধরে পরে ওই রাতেই উভয় দলের লোকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ঢাল,শরকি,টেটা ও ইট পাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।
 
এ সময় উভয় দলের নারী পুরুষ সহ অন্তত ২০ জন  সর্মথক আহত হয়েছে। এ সময় লিপু গ্রুপের সমর্থকরা লিটু গ্রুপের কয়েকটি ঘরবাড়ীতে ভাংচুর চালায়। 
 
এ ঘটনায় ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান আগামী নিউজকে বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে সংঘর্ষ হয়েছে। উভয় গ্রুপের লোক আহত হয়েছে। আমরা এখনও কোন দলের অভিযোগ পাইনি। আভিযোগ পেলে উভয়ের মামলা নেয়া হবে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। 
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে