Dr. Neem on Daraz
Victory Day

কে এম ওবায়দুর রহমানের ১৪ তম মৃত্যুবার্ষিকী পালিত 


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর প্রতিনিধি : প্রকাশিত: মার্চ ২১, ২০২১, ০৯:৫০ পিএম
কে এম ওবায়দুর রহমানের ১৪ তম মৃত্যুবার্ষিকী পালিত 

ছবি: আগামী নিউজ

ফরিদপুর: জেলার নগরকান্দায় বিএনপির সাবেক মহাসচিব, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক মন্ত্রী কে এম ওবায়দুর রহমানের ১৪ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে নানা আয়োজনের মধ্যে দিয়ে।

রবিবার (২১ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু তার পিতা মরহুম জননেতা কে এম ওবায়দুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ করেন। 

এরপর বিকেল সাড়ে ৫টায় ওবায়েদ ডেইরী ফার্ম মাঠে সালথা ও নগরকান্দা উপজেলা বিএনপির আয়োজনে এক স্মরন সভা অনুষ্ঠিত হয়।

 এতে সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান তালুকদার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। 

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু। 
অন্যদের মধ্যে সাবেক এমপি খন্দকার নাসিরুল ইসলাম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মোদারেছ আলী ইছা প্রমুখ। 

সভায় বিএনপির প্রয়াত মহাসচিব কে এম ওবায়দুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের কথা তুলে ধরে বরকত উল্লাহ বুলু বলেন, তিনি নিঃসন্দেহে আমাদের জন্যে অনুপ্রেরণার মানুষ। এই সংকটময় সময় কে এম ওবায়দুর রহমান সাহেব নিশ্চয়ই আমাদের সামনে একটা বাতিঘর হয়ে দাঁড়াতে পারেন। তার সময়ে তিনি ছিলেন অদ্বিতীয়। 

উল্লেখ্য ২০০৭ সালে ২১ মার্চের এই দিনে তিনি মৃত্যু বরণ করেন।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে