Dr. Neem on Daraz
Victory Day

কুমারখালীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৮, ২০২১, ০৪:৫২ পিএম
কুমারখালীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়াঃ ১৮ মার্চ বৃহস্পতিবার  কুমারখালী আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে কুষ্টিয়াতে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এর সাথে কুমারখালী উপজেলার সকল কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান,সুশিল সমাজ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং স্থানীয় পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল মান্নান খান ও সাধারণ সম্পাদক  ও পৌর মেয়র আলহাজ সামছুজ্জামান অরুন।
 
এছাড়াও উপস্থিত ছিলেন, কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান, উপজেলার বিভিন্ন শ্রেণীর কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় সাংবাদিকগণ।
 
সভায় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম সভায় উপস্থিত সকলের সাথে পরিচিতি হন। উপস্থিত সকলের কথা শোনেন এবং সকলের সহযোগীতা কামনা করেন।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে