Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ছাত্রলীগ নেতাকে হ্যান্ডকাপ পড়িয়ে বসিয়ে রাখল পুলিশ


আগামী নিউজ | নাহিদ আল মালেক, জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৮:২৯ পিএম
ছাত্রলীগ নেতাকে হ্যান্ডকাপ পড়িয়ে বসিয়ে রাখল পুলিশ

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. মুকুল হোসেনকে ভোটকেন্দ্রে হ্যান্ডক্যাপ পড়িয়ে তিনঘন্টা বসিয়ে রাখে পুলিশ।

সোমবার (১ মার্চ) বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ছবি প্রকাশ পেলে তোলপাড় সৃষ্টি হয়েছে। পুলিশের এহেন আচরণের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অনেকেই।

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, রবিবার দুপুরের দিকে বগুড়া পৌরসভার ২০নং ওয়ার্ডের বগুড়া কলেজ কেন্দ্রে খাবার দেয়াকে কেন্দ্র করে বাগবিতন্ডার এক পর্যায়ে দায়িত্বরত এসআই রফিকুল ইসলাম মুকুলকে মারপিট করে এবং কেন্দ্রের একটি কক্ষে হ্যান্ডকাপ পরিয়ে আটকে রাখে। পরে তাকে তিনঘন্টা পর ছেড়ে দেয়।

ছাত্রলীগ নেতা মুকুল হোসেন জানান, ছাত্রলীগের এককর্মী কেন্দ্রের বাইর থেকে খাবার দিতে যাচ্ছিল। এসময় পুলিশের এসআই রফিকুল তাকে বাধা দেন। কারণ জানতে চাইলে আমাকে ভিতরে নিয়ে গিয়ে মারপিট করে হ্যান্ডক্যাপ পরে আটকে রাখে।

এ ব্যাপারে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা সাংবাদিকদের জানান, ঘটনাটি জানার পর আমি ছাত্রলীগ নেতাকে ছেড়ে দিতে বলেছি। এ বিষয়ে ওই ছাত্রলীগ নেতা আইনগত ব্যবস্থা নেবেন কি না তা এখনো জানতে পারিনি।

এদিকে সোমবার বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রলীগ নেতা মুকুলের হ্যান্ডক্যাপ পরানো ছবি ছড়িয়ে পড়লে অনেকেই এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আগামীনিউজ/নাসির