Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় উচ্ছেদ অভিযান


আগামী নিউজ | দেওয়ান পলাশ, দুপচাঁচিয়া প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৬:৫৪ পিএম
দুপচাঁচিয়ায় উচ্ছেদ অভিযান

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলার  সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায়   সোমবার ( ১ মার্চ) দুপুরে অস্থায়ী দোকানপাট উচ্ছেদ করেন উপজেলা নির্বাহি অফিসার এবং ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট এসএম জাকির হোসেন ।   

এসময় সহকারি কমিশনার ( ভূমি) আবু সালেহ মোহাম্মাদ হাসনাত ও দুপচাঁচিয়া থানা পুলিশের একটি দল নির্বাহী ম্যাজিস্ট্রেটের উচ্ছেদ অভিযান কার্যক্রমে  সার্বিক সহযোগিতা করেন। ওই  উচ্ছেদকৃত এলাকায়   অস্থায়ী দোকানপাট  আর যাতে না গড়ে ওঠে সেইলক্ষে   দড়ি  টানিয়ে ও বাশের খুটি বসিয়ে ঘিরে রাখেন অভিযানিক দল।

এ উচ্ছেদ অভিযানে পথচারীরা স্বস্তি প্রকাশ করে বলেন, সিও অফিস বাসস্ট্যান্ড চত্বর দুপচাঁচিয়া উপজেলা সদরের ব্যস্ত ও জনবহুল এলাকা। এখানে চা,ডাব,ফল, কাপড় ও শীতের পীঠা বিক্রেতাদের দখলে ছিল। এ এলাকায় পথচারীদের চলাচলে বিঘ্ন ঘটাসহ যানযট লেগে থাকত। এসবের ফলে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হয়ে পড়ে। তাছাড়া সড়ক সম্প্রসারনের কাজেও ব্যাঘাত ঘটছিল। ভ্রাম্যমান আদালতের উচ্ছেদ অভিযান এ কারনেই কাংখিত হয়ে উঠেছিল।

উপজেলা নির্বাহি অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট এসএম জাকির হোসেন বলেন, সিও অফিস বাসস্ট্যান্ড শহরবাসীর জন্য গুরুত্বপূর্ণ এলাকা। জনগণের পথচলাচল ও যানচলাচলের গতি স্বাভাবিক রাখতে অস্থায়ী দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে