Dr. Neem on Daraz
Victory Day

শার্শায় কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


আগামী নিউজ | মনির হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৪:২২ পিএম
শার্শায় কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আগামী নিউজ

যশোরঃ জেলার শার্শা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে শার্শা উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় শার্শা উপজেলা কৃষক লীগের আগের কমিটিকে বিলুপ্ত করে উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আয়নাল হককে আহবায়ক ও হায়দার আলী গগণকে যুগ্ম আহবায়ক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ঠ একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

শার্শা উপজেলা কৃষক লীগের সহ সভাপতি আলহাজ্ব আয়নাল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়দার আলী গগনের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম পানু, সহ প্রচার সম্পাদক নুরুল ইসলাম বাদশা, সদস্য এ্যাডভোকেট সামছুর রহমান, এ্যাডভোকেট মোশারফ হোসেন প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন প্রমুখ।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে