Dr. Neem on Daraz
Victory Day

গোবিন্দগঞ্জে সাড়ে ১০ লাখ টাকার মাদকসহ আটক ৩


আগামী নিউজ | মানিক সাহা, গাইবান্ধা জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০২:৩০ পিএম
গোবিন্দগঞ্জে সাড়ে ১০ লাখ টাকার মাদকসহ আটক ৩

সংগৃহীত

গাইবান্ধাঃ জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ ৩টি পৃথক তল্লাশী অভিযান চালিয়ে ২০৫ গ্রাম হেরোইন ও ২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার রাতের বিভিন্ন সময় গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল গোবিন্দগঞ্জ পৌর শহরের মায়ামণি হোটেলের পাশে একটি বাস কাউন্টারের সামনে থেকে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ঘাটপাড়া গ্রামের বকুল চন্দ্র দাসের ছেলে শুভ দাস ওরফে আকাশ (২০) কে ধূসর বর্ণের ১০০ গ্রাম হেরোইন সহ আটক করে।

পরে রংপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বাসে অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার পানি মাছকুট জহুরটল এলাকার আব্দুল মালেকের স্ত্রী লাইজু বেগম (৩০) কে শরীরে বিশেষ কায়দায় ফিটিং করে রাখা ২ কেজি গাঁজা সহ আটক করে।

একই বাসের অপর এক যাত্রীর দেহ তল্লাশি করে পুলিশ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার নাওভাঙ্গা (বালারহাট) এলাকার আজগর আলীর ছেলে সজীব মিয়া (১৯) কে পলিথিনে মোড়ানো ১০৫ গ্রাম হেরোইন সহ আটক করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লাখ ৪৫ হাজার টাকা বলে পুলিশ জানায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি আগামী নিউজকে  নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে