Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ত্রিশালে মোবাইল চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা


আগামী নিউজ | আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহ প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৮:৩৩ পিএম
ত্রিশালে মোবাইল চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা

ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার ত্রিশালে বিল্লাল হোসেন (২২) নামের এক যুবককে মোবাইল চুরির অপবাদে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৩টায় উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের নারায়ণপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

নিহতের বড় ভাই সোলাইমান জানান, ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের নারায়ণপুর গ্রামের সাদিকুল ইসলামের (৪০) সাথে দীর্ঘদিন থেকেই বিরোধ চলে আসছিল একই এলাকার বিল্লাল হোসেনের। শুক্রবার মধ্যরাতে বিল্লাল একটি ধর্মীয় ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফিরছিলেন। পথে ত্রিশাল উপজেলার নারায়ণপুর জামে মসজিদ সংলগ্ন রাস্তার কাছে আসলে আগে থেকেই সেখানে থাকা সাদিকুল, রুমান ও শরীফসহ কয়েকজন মোবাইল চুরির অপবাদ দিয়ে বিল্লালকে পিটিয়ে আহত করেন। আহত অবস্থায় হাসপাতালে নিলে, সেখানে সে মৃত্যুবরণ করেন।

ত্রিশাল থানা ও স্থানীয় একাধিক সূত্র জানায়, বিল্লালকে হত্যার উদ্দেশ্যেই মোবাইল চুরির অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত বিল্লালের বোন মোসাম্মৎ হাছিনা খাতুন বাদী হয়ে ১০জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় জানান, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আসামী ধরতে অভিযান চলছে।

আগামীনিউজ/নাসির