Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

গাজীপুরে ইজিবাইক চালক খুন, গ্রেফতার ৪


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৬:৩৩ পিএম
গাজীপুরে ইজিবাইক চালক খুন, গ্রেফতার ৪

আগামী নিউজ

গাজীপুরঃ পূর্ব শত্রুতার জেরে নারীর লোভ দেখিয়ে ডেকে নিয়ে কলেজ ছাত্র ইজিবাইক চালক রুবেল হোসেনকে (১৯) খুন করার অভিযোগে ঘটনায় জড়িত ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রুবেল নওগাঁর রাণীনগর উপজেলার ভেবরাগাড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে এবং সাভারের একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। শনিবার দুপুরে গাজীপুর মহানগর পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।    

গ্রেফতারকৃতরা হলো- বগুড়ার শাহজাহানপুর উপজেলার বড়তিনকুল এলাকার ফরিদুল ইসলামের ছেলে আবু জাফর ওরফে আকাশ (২০), জামালপুরের মেলান্দহ উপজেলার হরিনাপাই এলাকার আশরাফ মিয়ার ছেলে ফরহাদ হোসেন (২১), বগুড়া পৌরসভার মালগ্রাম এলাকার দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম ওরফে শাকিল (২০) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার টিয়ারা গ্রামের আব্দুর রহিমের ছেলে রাশেদ আহাম্মেদ (৪০)।
 
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) জাকির হাসান জানান, আকাশ ও কলেজ ছাত্র ইজিবাইক চালক রুবেল একই বাড়িতে থাকতেন। আকাশ রুবেলের স্ত্রীর সাথে দুর্ব্যহার করার কারনে তাদের মাঝে শত্রুতা দেখা দয়ে। এর জেরে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) দিবাগত রাতে আকাশ তার সহযোগীদের নিয়ে কাশিমপুর থানার সারদাগঞ্জ (পশ্চিম পাড়া) এলাকার তাজুল ইসলামের বাঁশ ঝাড়ের নীচে কলেজ ছাত্র ইজিবাইক চালক রুবেলকে ছুরিকাঘাত করে হত্যা করে। নিহতের গলায় একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পরে ইজিবাইক ও ব্যাটারি বিভিন্ন স্থানে বিক্রি করে দেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ব্যাটারির ক্রেতা রাশেদ ও অন্য তিন জনকে গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত সুইচ গিয়ার উদ্ধার করে। তবে লুণ্ঠিত ইজিবাইক উদ্ধার করা সম্ভব হয়নি।

গ্রেফতারকৃতরা জানায়, পূর্ব শত্রুতার জেরে নারীর লোভ দেখিয়ে ওই বাঁশ ঝাড়ের নীচে ডেকে নিয়ে গলায় একাধিক ছুরিকাঘাতে তারা রুবেলকে হত্যা করে। পরে রুবেলের ইজিবাইক নিয়ে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

রুবেলের বাবা সিরাজুল ইসলাম গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানার ভবানীপুর এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় থাকেন। করোনার পরিস্থিতির কারনে কলেজ বন্ধ থাকার সুযোগে সংসারের খরচ যোগাতে এলাকায় ব্যাটারি চালিত ইজিবাইক চালাতেন রুবেল। প্রতিদিনের মতো তিনি বৃহষ্পতিবার বাসা থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে রাত সাড়ে ১০টার দিকে নিখোঁজ হন।  

আগামীনিউজ/এএস