Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষে নিহত ১


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৬:১০ পিএম
ঝিনাইদহে মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষে নিহত ১

সংগৃহীত

ঝিনাইদহঃ জেলার কালীগঞ্জ উপজেলায় তিন মোটরসাইকেলের সংঘর্ষে শিমুল বিশ্বাস (৪০) নামের এক যুবক নিহত হয়েছে। এছাড়া এসময় আহত হয়েছে আরও চারজন।
 
শুক্রবার বিকাল ৪টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল বিশ্বাস কোটচাঁদপুর পৌরসভার দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে। 
 
ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত শিমুল মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌছালে একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।
 
এসময় পিছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শিমুল মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী। 
 
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে আগামী নিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে নিহত ও আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।
 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে