Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় আ.লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৫:৪৭ পিএম
বগুড়ায় আ.লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা

আগামী নিউজ

বগুড়াঃ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আবু ওবায়দুল হাসান ববি তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ইশতেহার ঘোষণা করেন তিনি।

এসময় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সম্পাদক মুঞ্জরুল আলম মোহন, বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রনিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি বগুড়া পৌরসভার জন্য অত্যন্ত গুরুত্বপুর্ণ একটি নির্বাচন। আমার জন্ম বগুড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের জ্বলেশ্বরীতলায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রোড মডেলে বগুড়াকে সম্পৃক্ত করতে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। সংবাদ সম্মেলনে তিনি নির্বাচিত হলে ১৬ দফা বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করেছেন।

এর মধ্যে উল্লেখযোগ্য হলো- বগুড়া পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণা ও বাস্তবায়ন, মাটিডালী থেকে বনানী পর্যন্ত করতোয়া নদীর দুই পার্শ্বে রাস্তা নির্মাণ ও বনায়ন, যানজট মুক্ত করার জন্য শহরের বাইরে দিয়ে রেললাইন স্থাপন, বগুড়ার সাতমাথায় ফ্লাইওভার নির্মাণ, সন্ত্রাস, চুরি, ডাকাতি ছিনতাই প্রতিরোধে সামাজিক আন্দোলনের পাশাপাশি শহর জুড়ে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা, রাস্তা মেরামত  ও সোলার লাইট স্থাপনের মাধ্যমে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা, পৌরসভার ২১টি ওয়ার্ডে ওয়ার্ডভবন ও কমিউনিটি ক্লিনিক নির্মাণ করা, পৌরসভার ৭টি মার্কেটের সুযোগ সুবিধার আধুনিকায়ন করা প্রভৃতি।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে