Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০১:০৮ পিএম
বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

বগুড়াঃ জেলার শাজাহানপুরে প্রকাশ্যে মো. ফোরকান আলী (৩৬) নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ভোর ৫টার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ফোরকান শাজাহানপুরের ফুলতলা পুকুরপাড় এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। তার নামে হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তিনি যুুুুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

জানা গেছে, সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে ফুলতলা কাঁচাবাজারে একদল দুর্বৃত্ত ফোরকানকে ধাওয়া করে। ফোরকান দৌড়ে পালানোর সময় কাঁচাবাজারের অদূরে ইটপাড়া রাস্তায় পড়ে যায়। এসময় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান।

শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন আগামী নিউজকে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে দেয়া হবে। এঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে