Agaminews
sadhinotar-mas
Dr. Neem Hakim

বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৬:০৮ পিএম
বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

সংগৃহীত

রাজবাড়ীঃ জেলার বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য নিহত হয়েছেন।

আজ রবিবার(২১ ফেব্রুয়ারী) দুপুরে রাজবাড়ী-বালিয়াকান্দি সাধনা সিনেমা হলের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্যের নাম রনি শেখ (৩০)।
 
নিহত রনি উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইকাকান্দি গ্রামের পিয়ার আলীর ছেলে এবং ঢাকা বিভাগের তেজগাঁও বিভাগে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।
 
স্থানীয় সূত্রে জানা যায়, রনি ও তার স্ত্রী সুমাইয়া বেগম ঢাকা থেকে মোটরসাইকেল যোগে বাড়ীতে আসছিলেন। বাড়ীর পৌছানোরা ঠিক দুই কিলোমিটার দূরে বালিয়াকান্দি সাধনা সিনেমা হলের কাছে পৌছালে মোটরসাইকেলের পাশে থাকা ব্যাগ ছিরে পড়ে যায়। 
 
এ সময় রনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সাধনা সিনেমা হলের সাথে ধাক্কা লাগলে গুরুতর আহত হয়। পাশের ফায়ার সার্ভিসের সদস্যরা রনিকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করলে পথে তার মৃত্যু হয়।
 
বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শঙ্কর কুমার বিশ্বাস বলেন, ঘটনা জানা মাত্রই আমরা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করলে হাসপাতালে পৌছানোর পূর্বেই রনি মারা যান।
 
আগামীনিউজ/এএস