Dr. Neem on Daraz
Victory Day

শহীদ মিনার এলাকা থেকে বোমাসহ আটক ২


আগামী নিউজ | মানিক সাহা, গাইবান্ধা জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ১১:৫৪ এএম
শহীদ মিনার এলাকা থেকে বোমাসহ আটক ২

ছবি : আগামী নিউজ

গাইবান্ধাঃ অমর একুশে ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উদযাপনের প্রাককালে গতরাতে প্রথম প্রহরে গাইবান্ধার  গোবিন্দগঞ্জে শহীদ মিনার এলাকা থেকে তিনটি তাজা হাতবোমা ও একটি ধারালো অস্ত্রসহ দুই ব্যক্তিকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

গত রাত ১২টার দিকে গোবিন্দগঞ্জ শহীদ মিনারের পাশে গরুহাটি থেকে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলো, গোবিন্দগঞ্জ উপজেলার শ্রীমুখ গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে শাহারুল ইসলাম (৪০)  ও একই এলাকার  বারটিকরি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মিলন মিয়া (৩৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ শহীদ মিনার এলাকায় রাতে অভিযান চালিয়ে তিনটি তাজা হাতবোমা ও একটি ধারালো দেশীয় চাকু সহ তাদের গ্রেফতার করা হয়। কি উদ্দেশ্যে শহীদ মিনার এলাকায় এসব হাতবোমা আনা হয়েছে তা উৎঘাটনে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং পুলিশ ব্যাপক তদন্ত শুরু করেছে। পুলিশের ধারণা শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনকালে নাশকতা সৃষ্টির জন্যই ককটেল ও ধারালো চাকু আনা হয়েছিল।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বিস্ফোরক আইনে মামলা দায়েরর করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে