Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু(ভিডিও)


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৯:২৯ এএম

বগুড়াঃ জেলার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষে দুই চালকসহ ৬জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ১০ জন।

রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৫ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর পৌরশহরের কলেজ রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- এসআর পরিবহনের চালক বগুড়া শেরপুর পৌরশহরের গোসাইপাড়া এলাকার মনিন্দ্রনাথে সাহার ছেলে বাবলু কুমার সাহা বাঘা (৫৫), হেলপার উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধুনকুন্ডি গ্রামের ইদ্রিস আলী (৪৫), পাথর বোঝাই ট্রাকের চালক খুলনা জেলার মো. সাদ্দাম হোসেন (৩৮) ও এক নারীসহ অজ্ঞাত আরো ৩জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৫টার দিকে বগুড়াগামী যাত্রীবাহী বাস ও ঢাকামুখী পাথরবোঝাই ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থল থেকে ৬ জনের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

বগুড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের সহকারি পরিচালক মো. আব্দুল হামিদ জানান, ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের দুই ইউনিট অভিযান চালিয়ে আটকে পড়া আরো ১০জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।

হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইনচার্জ বানিয়াউল আনাম জানান, আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ তাদের স্বজনদের মাঝে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে। এদিকে দুর্ঘটনার কারণে প্রায় দুই ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো।

আগামীনিউজ/এসডি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে