Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় ৫ বছরের শিশুকে জবাই করে হত্যা


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২১, ১০:৪৪ এএম
বগুড়ায় ৫ বছরের শিশুকে জবাই করে হত্যা

সংগৃহীত

বগুড়াঃ জেলার ধুনটে তাওহীদ সরকার (৫) নামের এক শিশুকে জবাই করে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তাওহীদ ফকিরপাড়া গ্রামের প্রবাসী আব্দুল গফুর সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে তাওহীদের মা দুলালী খাতুন ছেলেকে ঘরে রেখে বাড়ির পার্শ্বে আবাদী জমিতে কাজ করতে যায়। বেলা ১১টার দিকে বাড়িতে ফিরে খাটের উপর ছেলের গলাকাটা লাশ দেখতে পায়।

নিহতের চাচা সোলায়মান আলী জানান, আমার ভাতিজাকে গলাকাটা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার পিয়াস পারভেজ জানান, হাসপাতালে আনার পুর্বেই তার মৃত্যু হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতেই তার মৃত্যু হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত একটি ধারালো দা উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

আগামীনিউজ/এএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে