Dr. Neem on Daraz
Victory Day

এ্যাড.নাসরিন আক্তার এমপির কম্বল বিতরণ


আগামী নিউজ | সৈকত শতদল, পাংশা(রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৫:৩১ পিএম
এ্যাড.নাসরিন আক্তার এমপির কম্বল বিতরণ

আগামী নিউজ

রাজবাড়ীঃ সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ যুবমহিলা লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন (এমপি) পাংশা ও কালুখালী উপজেলার বিভিন্ন এলাকায়  শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন।  

গতরাতে পাংশা উপজেলার পৌর এলাকার মানুষের মধ্যে শীতবন্ত্র  বিতরণ করেন পাংশা আইডিয়াল গালর্স কলেজে।

এসময় উপস্তিত ছিলেন পাংশা পৌরসভার নব নির্বাচিত মেয়র ও পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মন্ডল, আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, যশাই ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, পাংশা কলেজের সাবেক ছাত্রলীগ নেতা মোঃ ইদ্রিস প্রমুখ।

এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দিক নিদের্শনায় আমরা কাজ করছি এলাকার উন্নয়নে। দেশের মানুষ শান্তিতে রয়েছে। পাংশা আইডিয়াল গার্লস কলেজের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এই এলাকার মানুষের পাশে থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজে সবসময় সহযোগীতা করবেন বলে আশা প্রকাশ করেন। সেই সাথে ১৯৫২ এর ২১ শে ফেব্রুয়ারী সহ বিভিন্ন রাষ্ট্রীয় সংগ্রামে সকল শহীদদের স্বরণ করেন ও তাদের বিদেহী আত্বার শান্তি কামনা করেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে