Dr. Neem on Daraz
Victory Day

ত্রিশাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন


আগামী নিউজ | আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০৬:২৯ পিএম
ত্রিশাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

আগামী নিউজ

ময়মনসিংহঃ ঐতিহ্যবাহী ত্রিশাল প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার উদ্ভোধন করা হয়েছে।
 
এ লক্ষ্যে বুধবার ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী, হামদ নাত ও কোরআন তেলাওয়াত প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ।
 
ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মুহাম্মদ আলমগীর কবীরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস. এম হুমায়ুন কবীরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ আমীন, ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ, নর্থ বেঙ্গল সুগার মিলের সাবেক জি.এম কৃষিবিদ নিতাই চন্দ্র রায়, বিশিষ্ট কবি ও সাহিত্যিক অধ্যাপক সাব্বির রেজা, ক্লাবের প্রধান উপদেষ্ঠা এটি এম মনিরুজ্জামান, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ফারুক আহমেদ, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মামুন তালুকদার, সাংবাদিক কামরুজ্জামান মিনহাজ, আব্দুল কাদের জিলানী, হারুন অর রশিদ, মাহমুদুল হাসান রতন প্রমূখ।
 
উদ্বোধনী অনুষ্ঠানে কেক কাটার পর এক বর্ণাঢ্য র‌্যালি ক্লাব কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে  কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
 
পরে হামদ নাত ও কোরআন তেলাওয়াত প্রতিযোগীতায় ত্রিশালের বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহন করে। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
 
আগামীনিউজ/এএস  
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে