Dr. Neem on Daraz
Victory Day

চট্টগ্রাম সিটি নির্বাচনে সংঘর্ষে নিহত ১


আগামী নিউজ | শরীফ হায়দার, জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ১১:০৮ এএম
চট্টগ্রাম সিটি নির্বাচনে সংঘর্ষে নিহত ১

ছবি: আগামী নিউজ

চট্টগ্রামঃ চসিক সিটি নির্বাচনে পাহাড়তলীতে আওয়ামী লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আলাউদ্দিন ১৮। 

আজ বুধবার সকাল সাড়ে সকাল ১০টার দিকে পাহাড়তলী ও লালখান বাজার এলাকায় আওয়ামী লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। ওই সংষর্ষে ১০ জন আহত হন। জানা গেছে মোটরসাইকেলেও অগ্নিসংযোগ করা হয়

লালখান বাজার চানমারি রোডের শহীদ নগর সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল পৌনে ৯টা থেকে দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।এ সময় হকিস্টিক, লাঠি নিয়ে হামলা চালানো হয়।

এদিকে ১৩, নং পাহাড়তলী ওয়ার্ডের সব কয়েকটি কেন্দ্র দখলের অভিযোগ উঠেছে আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী সমর্থকদের বিরুদ্ধে।

নগরীর ১৩, নং পাহাড়তলী ওয়ার্ডের টাইগারপাস বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র প্রতিপক্ষের লোকজন ও সাধারণ ভোটারদের উপর গুলিবর্ষণ ও হামলা চালিয়ে অন্যান্য প্রার্থীর এজেন্ট সহ বেশ কয়েকজনকে পিটিয়ে আহত করে ওয়াসিমের সমর্থকরা।

নগরীর ৩৪ নম্বর ওয়ার্ড আসাদগনজ ছোবাহানীয়া আলীয়া মাদ্রাসা কেন্দ্রেও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুজন আহত হয়েছে। এ সময় গোলাগুলির ঘটনাও ঘটে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডে হামলা গোলাগুলি ও কেন্দ্র দখলের অভিযোগ আসছে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে