Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

ঝালকাঠিতে জেলা আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি সভা


আগামী নিউজ | আব্দুর রাজ্জাক সিকদার, ঝালকাঠি জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১, ০৫:৪১ পিএম
ঝালকাঠিতে জেলা আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি সভা

আগামী নিউজ

ঝালকাঠিঃ ঝালকাঠি জেলা আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় টাউন হলের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত জেলা কমিটির সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে পরিচিতি সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসার পরে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছিল। তারাই দেশের গণতন্ত্র ধংস করে সংবিধান কলুষিত করেছিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে গণতন্ত্র পুনরুদ্ধার করা হয়েছে। সংবিধানকে মর্যাদা দিয়ে সব ধরণের কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেকে আছেন বিএনপির সঙ্গে আতাত করে রাজনীতি করছেন। বিএনপি কখনোই আপনাদের বন্ধু নয়। দলের শৃঙ্খলা বজায় রাখতে নেতাকর্মীদের সব সময় সজাগ থাকতে হবে।

সভার শুরুতে  জেলা আওয়ামী লীগের প্রয়াত সদস্যদের স্মরণে দোয়া মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুর রশিদ। সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। সভায় নতুন কমিটির নেতৃবৃন্দ বক্তব্য দেন।

১২ ডিসেম্বর ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি চলতি বছরের ১ জানুয়ারি ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন। কমিটিতে সরদার মো. শাহ আলমকে পুনরায় সভাপতি ও অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক করা হয়।

আগামীনিউজ/এএস