Agaminews
Dr. Neem Hakim
মেয়র প্রার্থীর অভিযোগ

সৈয়দপুর পৌর নির্বাচনে ডিজিটাল ইঞ্জিনিয়ারিংয়ের শঙ্কা


আগামী নিউজ | জিকরুল হক, উত্তরাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ১১:০৬ পিএম
সৈয়দপুর পৌর নির্বাচনে ডিজিটাল ইঞ্জিনিয়ারিংয়ের শঙ্কা

ছবি; আগামী নিউজ

নীলফামারীঃ জেলার সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ডিজিটাল ইঞ্জিনিয়ারিং হতে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন মেয়র পদে নারিকেল গাছ মার্কার (স্বতন্ত্র) প্রার্থীর ছোট ভাই ও প্রধান নির্বাচনী এজেন্ট হাজী রশিদুল হক সরকার।

বুধবার দুপুরে শহরের একটি অভিযাত হোটেলের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি ওই আশংকা প্রকাশ করেন।

তিনি তার বক্তব্যে আরও বলেন, আমার বড় ভাই মেয়র পদে প্রার্থী ও বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকার অসুস্থ্য হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার জনপ্রিয়তায় ঈর্ষাণিত হয়ে নৌকা মার্কার নিশ্চিত পরাজয় জেনে শাসক দলের নেতা কর্মীরা ষড়যন্ত্রে মেতে উঠেছেন। তারা শহরের বিভিন্ন আস্তানায় গোপন বৈঠক করছে ভোটে ডিজিটাল ইঞ্জিনিয়ারিং করার জন্য। তারা যদি ভোট চুরি করে তারপরও নারিকেল গাছ মার্কার প্রার্থী জিতবে। কিন্তু ডাকাতি করলে জেতার কোন সম্ভাবনা থাকে না। নারিকেল গাছ মার্কার উর্দুভাষী ভোটারদের তারা ভয়ভীতি দেখাতে শুরু করেছেন। যাতে ১৬ জানুয়ারি ভোটকেন্দ্রে ভোটাররা না যান, সেইজন্য তারা ওই কৌশলের আশ্রয় নিচ্ছেন। ভোট সুষ্ঠ ও নিরপেক্ষ করতে তিনি প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করেছেন। একই সঙ্গে সমাজের চোখ তথা সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতেও তিনি অনুরোধ করেন।

ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে পৌছে নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে জন্য জনগনসহ প্রজাতন্ত্রের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের দ্বায়িত্বশীলতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য তিনি অনুরোধ করেন। 

আগামীনিউজ/এএইচ