Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

টাঙ্গাইলে বিএনপির সংবাদ সম্মেলন


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ০৩:১৯ পিএম
টাঙ্গাইলে বিএনপির সংবাদ সম্মেলন

আগামী নিউজ

টাঙ্গাইলঃ পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীর নির্বাচনী সভায় নৌকা সমর্থকদের হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

আজ বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন এ হামলা ও ভাংচুরের অভিযোগ করেছে বিএনপির প্রার্থী মাহমুদুল হক সানু।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, টাঙ্গাইল পৌরসভার ১ নং ওয়ার্ডের নতুন বাসটার্মিনালের উত্তর পাশে মিল্ক ভিটার সামনে মঙ্গলবার সন্ধ্যায় তাদের নির্বাচনী পথসভা ছিল।

সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ। এ ছাড়া দলের জেলা পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় নেতা-কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

সভা চলাকালে ২০-২৫ জন লোক নৌকার মিছিল নিয়ে হামলা করে। এ সময় তারা পেছনের চেয়ার ভাংচুর করে এবং বিএনপির কর্মী-সমর্থকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে। বিএনপির লোকজন প্রতিহত করার চেষ্টা করলে হামলাকারীরা চলে যায়। কিছুক্ষণ পর তারা আবার দেশিয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সভাস্থলে গিয়ে চেয়ার-টেবিল ভাংচুর করে এবং নেতা-কর্মীদের উপর হামলা চালায়। ফলে তাদের পথসভা প- হয়ে যায়। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মাহমুদুল হক সানু।

এ ব্যাপারে নির্বাচন কমিশনে অভিযোগ দেয়া হয়েছে বলেও জানান তিনি। সাংবাদিক সম্মেলনে জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল অভিযোগ করেন, পৌর বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীরা ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলাসহ নানা হুমকি ধামকি দিচ্ছে। সম্মেলনে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, আলী ইমাম তপন, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলিসহ জেলা ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএস