Agaminews
Dr. Neem Hakim

পূর্বশত্রুতার জেরে রামুতে সংঘর্ষ: আহত ৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ০৩:০৮ পিএম
পূর্বশত্রুতার জেরে রামুতে সংঘর্ষ: আহত ৫

ছবি: সংগৃহীত

কক্সবাজারঃ জেলার রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের নতুন তিতাড় পাড়া এলাকায় গত সোমবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন এক নারীসহ ৫ জন। 

জানা যায়, গত বছর খানেক আগে বড়জামছড়ি এলাকার জৈনিক এক মেয়ের সাথে প্রেমের সম্পর্কে ঘিরে উভয় এলাকায় কতিপয় যুবকদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। এ ঘটনায় কয়েকবার সংঘর্ষের ঘটনাও ঘটে।এ বিরোধ মীমাংসা উদ্যোগ নেয় সাবেক ইউপি সদস্য আনছারী।

মীমাংসার জন্য তিতাড়পাড়ার বেশ কিছু যুবক হাইস্কুলের সামনে জড়ো হলে অর্তকিত হামলা চালায় অজ্ঞাতরা।এতে গুরত্বর আহত হয় ছাত্রদল নেতা মিজানুর রহমান,  জহির প্রকাশ কালাবধু, টমটম চালক বেলাল, আফসার, রেজাউল করিম সহ জোহরা নামে এক মহিলা। আহতদের স্হানীয়রা উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।এদের মধ্যে মিজান ও বেলালের অবস্থা আশংকাজনক হওয়া ইয়স্ফ্রত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।এ  রিপোর্ট লেখা পযর্ন্ত মামলা দায়ের করা হয় নি।

এ বিষয়ে গর্জনীয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ ফরহাদ আলী জানান,  পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনা সম্পর্কে জানতে আমরা কাজ করছি।

এ দিকে বিরোধ মীমাংসার নামে সাবেক ইউপি সদস্য আনছারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বর্তমান কচ্ছপিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু ইসমাইল মোঃ নোমান সহ এলাকাবাসী।

এ দিকে অন্য একটি সূত্র থেকে জানা গেছে, মাদকের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। সূত্র বলছে, মাদক ব্যবসা চালানোর ক্ষেত্রে  হামলায় আহত রা মাদকবিরোধী অবস্থানের কারনে একটি মহল ক্ষিপ্ত। আহত জহির জানায়, বড়জামছড়ির ভিলেজার বধুর নেতৃত্বে হামলা করা হয়।

আগামীনিউজ/এএইচ