Agaminews
Dr. Neem Hakim

বালিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০, ০৮:১০ পিএম
বালিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

ছবি: আগামী নিউজ

রাজবাড়ীঃ জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলী (৯০) বার্ধক্যজনিত কারণে রোববার ভোরে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দুপুরে নিশ্চিন্তপুর গ্রামে নিজবাড়ীতে বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত যুগ্ন-সচিব গোলাম রহমান মিঞা, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর মতিন ফেরদৌস, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখসহ মরহুমের সহযোদ্ধারা কফিনে শ্রদ্ধা নিবেদন করেন।

রাজবাড়ী জেলা পুলিশের একটি দল তার মরদেহকে গার্ড অব অনার প্রদান করে। গার্ড অব অনার প্রদান শেষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিশ্চিন্তপুর পারিবারিক কবরস্থানে মরহুমের জানাজার নামাজ শেষে তার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ পুত্রসহ আত্নীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এবং তিনি মীর মশাররফ হোসেন সাহিত্য পরিষদের সদস্য ছিলেন। তার মৃত্যুতে মীর মশাররফ হোসেন সাহিত্য পরিষদের পক্ষ থেকে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

আগামীনিউজ/এএস