Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

জয়কা ইউনিয়ন আ‍‍`লীগের সম্মেলন অনুষ্ঠিত


আগামী নিউজ | শাহ মোঃ সারওয়ার জাহান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০, ০৩:৫৪ পিএম
জয়কা ইউনিয়ন আ‍‍`লীগের সম্মেলন অনুষ্ঠিত

ছবিঃ আগামী নিউজ

কিশোরগঞ্জঃ গতকাল ২০ নভেম্বর শুক্রবার বিকেলে জয়না ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও পূর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করা হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক লুৎফুল আরেফিন গোলাপ।

প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট শ্রমিক নেতা জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগের কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এবং জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কাদির জঙ্গল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ.বি.এম সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. তারেক উদ্দিন আবাদ, করিমগঞ্জ উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বর্ষিয়ান রাজনীতিবিদ শিহাব উদ্দিন সরকার, করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার।

সম্মেলনের উদ্বোধন করেন করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য জিল্লুর রহমান ঠাকুর। বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন আকন্দ, করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সমিতির সদস্য ওমর ফারুক তালুকদার, মাহাবুবুল বাশার ভূঞা শামীম, করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম ফারুক মাস্টার, জয়কা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাইয়ুম ভূঞা ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয়ার্ধে নির্বাচন কমিশন কর্তৃক পরিচালিত প্রকাশ্য নির্বাচনে সভাপতি পদে মোঃ মতিউর রহমান, সাধারণ সম্পাদক পদে আঃ আহাদকে তিন বছরের জন্য সদস্যদের প্রস্তাব সমর্থনে নির্বাচিত হন।

জানা গেছে ১৯ বছর যাবত করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত না হওয়ায়  জেলা আওয়ামী লীগের সিদ্ধান্তক্রমে ৩ সদস্যের উপজেলা কমিটি পুর্নগঠন ও সম্মেলন প্রস্তুতির জন্য একটি কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটি করিমগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় উৎসব মুখর পরিবেশে সম্মেলন উত্তর ১২টি কমিটি গঠন করেন। জয়কা ইউনিয়ন আওয়ামী লীগের সর্বশেষ কমিটিটি গঠনের মাধ্যমে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাঝে নতুন প্রাণের সঞ্চার হয়েছে।

আগামীনিউজ/এএস