Dr. Neem on Daraz
Victory Day

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শহিদুলকে সংবর্ধনা


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২০, ০৮:২৯ পিএম
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শহিদুলকে সংবর্ধনা

আগামী নিউজ

রাজবাড়ীঃ জেলার বালিয়াকান্দিতে জাতীয় শিক্ষা পদক ২০১৯ এ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও সাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেশসেরা মোঃ শহিদুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় প্রাথমিক শিক্ষক পরিবারের পক্ষ থেকে বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে এই সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আশরাফুল হক, বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, আব্দুর কাদের, শিল্পী দাস প্রমি, রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর খায়রুন নাহার ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ফেরদৌস খান টুটুল প্রমূখ বক্তব্যে রাখেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে