Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

নোয়াখালীতে মোটরসাইকেল দূর্ঘটনায় তিন যুবক নিহত


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২০, ১১:২৪ এএম
নোয়াখালীতে মোটরসাইকেল দূর্ঘটনায় তিন যুবক নিহত

সংগৃহীত

নোয়াখালীঃ জেলার সুবর্ণচর ও বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে দূর্ঘটনার শিকার হয়ে তিন আরোহী নিহত হয়েছে। ঘটনায় মোটরসাইকেল দু’টি ধুমড়ে মুছড়ে গিয়েছে।
 
রবিবার দিবাগত রাত ৯টার দিকে তাদের মৃত্যু হয়। নিহতরা হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চরওয়াপদা আল আমিন বাজার এলাকার সিরাজ উদ্দিনের ছেলে মো সুমন (২৭), হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে রাজু (১৮) ও একই এলাকার কামাল উদ্দিনের ছেলে নাহিদ হোসেন (১৮)।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল যোগে স্থানীয় জাহাজমারা বাজারে যাচ্ছিল রাজু ও নাহিদ। তাদের মোটরসাইকেলটি বাজারের কাছাকাছি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খেজুর গাছের সাথে ধাক্কা লেগে পানিতে পড়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা রাজু ও নাহিদ গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।
 
অপরদিকে, রবিবার রাত ৮টার দিকে ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোটরসাইকেল দূর্ঘটনায় আহত সুমন। সুমন অলটাইম বিস্কুট কোম্পানীতে চাকরি করতো। গত শনিবার রাত ৯টার দিকে কর্মস্থল থেকে আটকপালিয়া সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ী ফিরছিল সুমন। পথে সাইফ মার্কেট এলাকায় সড়কের ওপর দাড়িঁয়ে থাকা একটি নষ্ট রোলার মেশিনের সাথে তার মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি ধুমড়ে মুছড়ে গিয়ে সড়কে পড়ে গুরুত্বর আহত হন সমুন। স্থানীয় লোকজন সুমনকে উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শমতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যায়। রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় তার মৃত্যু হয়। 
 
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে। নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন বলেন নষ্ট রোলার মেশিনের সাথে তার মোটরসাইকেলটি ধাক্কা লেগে আহত যুবক ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 
 
আগামীনিউজ/এএস