Dr. Neem on Daraz
Victory Day

সাভারে সড়কের পাশে মিলল যুবকের মরদেহ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০, ১১:৩১ এএম
সাভারে সড়কের পাশে মিলল যুবকের মরদেহ

ছবি সংগৃহীত

ঢাকাঃ সাভারের সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ শনিবার (২৪ অক্টোবর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিআরপির সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে মরদেহের পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি আইডি কার্ড পাওয়া গেছে। আইডি কার্ডে নাম মোস্তাফিজুর, গ্রেজুয়েট ফিলোসোফি বিভাগ, আইডি নং-১২০৮০০৬৮।

স্থানীয়রা জানান, ঢাকা-আরিচা মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার শাখা সড়কের রক্তাক্ত যুবকের মরদেহ পড়েছিলো। তার বুকে, গলাসহ শরীরের আঘাতের চিহ্ন ছিল। পরে জরুরি সেবা (৯৯৯) বিষয়টি জানালে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। নিহতের মরদেহ একটি বস্তাও পড়েছিলো।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ  বলেন, ৯৯৯ থেকে খবর পাওয়ার পর আমাদের পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহতের বুকে গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে