Dr. Neem on Daraz
Victory Day

এমপি নিক্সনের ফাঁস হওয়া ফোনালাপের বিষয়ে যা বললেন সেই ইউএনও


আগামী নিউজ | জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০, ০৬:৫৬ পিএম
এমপি নিক্সনের ফাঁস হওয়া ফোনালাপের বিষয়ে যা বললেন সেই ইউএনও

ছবি: সংগৃহীত

ঢাকাঃ ফোনালাপটি এডিট করে প্রকাশ করা হয়েছে এমপি নিক্সন এমন দাবি করলেও ইউএনও বলছেন এডিট করা হয়নি।

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে। এ বিষয়ে মঙ্গলবার (১৩ অক্টোবর) সংবাদ সম্মেলনে কথা বলেন মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

সংবাদ সম্মেলনে এমপি নিক্সন দাবি করেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বক্তব্য এডিট করে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। উদ্দেশ্য প্রণোদিতভাবে এ কাজ করা হয়েছে। এমনকি ডিসির নির্দেশেই এসব কল রেকর্ড প্রকাশ করা হয়েছে বলেও মন্তব্য করেন নিক্সন।

তবে এ বিষয়ে ফরিদপুর চরভদ্রাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা জানান, সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বক্তব্য এডিট করা হয়নি।  তিনি ফোনে যা বলেছেন তাই গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ডিবিসি নিউজকে একথা জানান জেসমিন সুলতানা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানার সঙ্গে কথোপকথনের রেকর্ডের বিষয়ে সংবাদ সম্মেলনে নিক্সন বলেন, 'উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে আমার মধুর এবং ভাই-বোনের সম্পর্ক।'

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে