Dr. Neem on Daraz
Victory Day
পরিবারের দাবি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় খুন

পরকীয়া প্রেমের জেরে ১ যুবক খুন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২৭, ২০২০, ১২:৪৬ পিএম
পরকীয়া প্রেমের জেরে ১ যুবক  খুন

সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের জের ধরে সুলাইমান হোসেন (২১) নাম এক যুবক খুন হওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার রাতে আদাবাড়ি গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সুলাইমানের বাবার নাম মোঃ গর্জন মিয়া, বাড়ি মহেড়া ইউনিয়নের আদাবাড়ি গ্রামে।

বৃহস্পতিবার মির্জাপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ রুবেল হোসেন জানান, মির্জাপুর উপজেলার আদাবাড়ি গ্রামের গর্জন মিয়ার ছেলে সুলাইমানের সঙ্গে বাসাইল উপজেলার হাবলা গ্রামের দুবাই প্রবাসী মোঃ শফিউদ্দিনের স্ত্রীর সঙ্গে দীর্ঘ দিন ধরে পরকীয়া চলে আসছিল। এ নিয়ে এলাকার মাতাব্বররা একাধিক বিচার শালিসও করেছেন। তার পরও তাদের পরকীয়া থেমে থাকেনি।

গত রবিবার সুলাইমান বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে পরিবার থেকে মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রি করে। বুধবার স্থানীয় লোকজন আদাবাড়ি বিলের ক্ষেতের পাশে লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরকীয়ার জের ধরেই প্রবাসী শফিউদ্দিন ও তার স্ত্রীর পরিবারের লোকজন সুলাইমানকে খুন করে তার লাশ গুম করার জন্য আদাবাড়ি গ্রামের বিলের ক্ষেতের মধ্যে ফেলে রাখে বলে সুলাইমানের পরিবার পুলিশকে অভিযোগ করেছেন।

তিনি আরও জানান,ঘটনার পর থেকেই শফিউদ্দিনের স্ত্রীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে