Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে বসন্ত বরন ও পিঠা উৎসব অনুষ্ঠিত


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০১:২৩ পিএম
মধুখালীতে বসন্ত বরন ও পিঠা উৎসব অনুষ্ঠিত

ছবি: আগামী নিউজ

ফরিদপুরঃ আর্তমানবতার সেবায়, নিজেকে উৎসর্গ করি এ প্রতিপাদ্যকে সামনে রেখে মধুখালী সপ্নতরী সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ২য় বসন্তবরন ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের ধারা অব্যাহত রাখতে সপ্নতরীর এ আয়োজন।

 

শনিবার বিকাল ৫ টায় মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার মামনুন আহমেদ অনীকের সভাপতিত্বে সপ্নতরী সেচ্ছাসেবী সংগঠনের বসন্ত বরণ ও পিঠা উৎসবের উদ্বোধন করেন মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা আক্তার মিনা, সপ্নতরী সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা শেখ হাসিব প্রমূখ। বসন্তবরন ও পিঠা উৎসবে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ২০ টি স্টলে পিঠা প্রদর্শন করা হয়। ভাপা পিঠা, চিতই পিঠা, পুলি পিঠা, পাটি সাপটা, তেলের পিঠা, ভাজা পিঠাসহ অনেক রকম পিঠা রয়েছে স্টলগুলোতে। নানা রকম বাহারিপিঠার সঙ্গে সন্ধায় কুষ্টিয়া থেকে আগত শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

 

 

সাম্মী/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে