Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে তিনদিন পর মরদেহ ফেরত দিলো বিএসএফ


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৮:২০ পিএম
ঠাকুরগাঁওয়ে তিনদিন পর মরদেহ ফেরত দিলো বিএসএফ

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের হ‌রিপুর উপজেলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত বাংলাদেশি যুবক জহুরুল ইসলামের (২৭) মরদেহ তিন দিন পর ফেরত দিয়েছে। 

 

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ভারতের গোয়ালপুর থানা পুলিশ ও বিএসএফ এবং ঠাকুরগাঁওয়ের হরিপুর থানা পুলিশ ও বিজিবির উপস্থিতিতে মরদেহ হস্তান্তর করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর থানার অফিসার ইনচার্জ এ‌বি এম ফি‌রোজ ওয়া‌হিদ।

 

এরআগে সোমবার ভোররাতে  উপজেলার গেদুড়া ইউনিয়নের কাঠালডাঙ্গী  সীমান্তে ৩৭০/৩ মেইন পিলার এলাকায় বাংলাদেশী একদল যুবক গরু আনতে গেলে বিএসএফ গুলি চালায় ।  গুলিতে দুই  বাংলাদেশি যুবক নিহত হয়। 

 

নিহতরা হলেন  আব্দুল বাসেতের ছে‌লে জহুরুল ইসলাম (২৭) ও একই গ্রামের মোখ‌লেছুর রহমান। এসময় গুলিবিদ্ধ  মোখ‌লেছুর রহমান  প্রাণ বাঁচাতে নদী‌তে ঝাপ দেয়।পরে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঠালডাঙ্গি  সীমান্তের স্থানীয়রা নদী থেকে তার লাশ উদ্ধার করে।  অন‌্যদি‌কে গু‌লিবিদ্ধ  অবস্থায় জহুরুলকে বিএসএফ আহত অবস্থায় ভারতের  সীমা‌ন্তের এক‌টি হাসপাতা‌লে ভ‌র্তি করলে চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।

 

আনোয়ার হোসেন আকাশ/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে