Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীর সুবর্ণচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ০৬:৩৮ পিএম
নোয়াখালীর সুবর্ণচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত

ছবি: আগামী নিউজ

নোয়াখালীঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলর চরজুবীলি ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে মালবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ৩বছর বয়সী এক শিশু কন্যা’সহ মা-মেয়ে নিহত হয়েছেন। ঘটনায় সিএনজি চালক’সহ আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার (৩০) ও তার মেয়ে শারমিন (২)।  

নিহতদের মৃতদেহ সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে হাতিয়া বাজার থেকে সোনাপুর বাজারের উদ্দেশ্যে যাত্রী নিয়ে একটি সিএনজি ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে সিএনজি’টি সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউয়িনের ২নং ওয়ার্ড আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে পৌঁছলে সামনে থাকা চলন্ত একটি মালবাহী ট্রাকের মধ্যে সংঘর্ষ হয় । এতে সিএনজি’টি ধুমড়ে মুছড়ে গিয়ে গুরুত্বর আহত হন সিএনজি চালক’সহ ৫জন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  শিল্পী আক্তার ও মেয়ে শারমিনকে মৃত ঘোষণা করেন। অপর আহত তিনজনের মধ্যে সিএনজি চালককে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অতিরিক্ত গতিতে আসা সিএনজিটি ট্রাককে ধাক্কা দেওয়ার কারণে এ দূর্ঘটনা ঘটেছে। নিহত হন শিল্পী আক্তার ও তার মেয়ে শারমিন । এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে