Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াডাঙ্গীতে ফিলিস্তিনে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৩, ০৩:২৭ পিএম
বালিয়াডাঙ্গীতে ফিলিস্তিনে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ঠাকুরগাঁঃ ফিলিস্তিনের গাজায় নির্বিচারে ইসরাইলি বোমা হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। 

 

বুধবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা সম্মিলিত উলামা পরিষদের ডাকে বিক্ষোভ মিছিলে প্রায় ৩ কিলোমিটার জুড়ে মুসল্লিদের ঢল নামে। এর আগে সকাল ১১টায় উপজেলা ক্রীড়া সংস্থা মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সেখানে খন্ড খন্ড মিছিলে সভাস্থলে যোগ দেন হরিপুর, রাণীশংকৈল, পীরগঞ্জ ও সদর উপজেলার ধর্মপ্রাণ মুসল্লিরা। 

 

প্রতিবাদ সভায় বক্তব্য দেন বালিয়াডাঙ্গীর জমিরিয়া ইহইয়াউল  উলূম  মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি শরিফুল ইসলাম, গড়িয়ালী মাদরাসার অধ্যক্ষ মুফতি আব্দুল আলিম, জমিরিয়া ইহইয়াউল  উলূম  মাদ্রাসার  সিনিয়র সহকারী শিক্ষক মুহাম্মদ রবিউল আওয়াল প্রমুখ। প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে জমিরিয়া সোনার বাংলা পাঠাগারের সদস্যরাসহ কয়েক হাজার মানুষ অংশ নেয়। 

 

প্রতিবাদ সভায় বক্তারা ইসরাইলি হামলা বন্ধের আহ্বান ও নিহত ফিলিস্তিনিদের আত্মার শান্তি কামনা করেন। একই সাথে দেশে ইসরাইলি পণ্য বর্জনের আহ্বান জানিয়ে বক্তারা বলেন, ফিলিস্তিনির স্বাধীন ভূমিতে পশ্চিমাদের মদদে যে বর্বরোচিত হামলা, গণহত্যা চলছে তার বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। বাংলাদেশ সব সময় ফিলিস্তিনিদের অধিকার প্রতিষ্ঠার লড়াই-সংগ্রামে পাশে ছিল আগামীতেও থাকবে।

 

গত ৮ অক্টোবর থেকে হাসপাতালসহ ফিলিস্তিনি শিশুদের ওপর নারকীয় হামলা চালিয়ে যাচ্ছে ইসরাইলি বাহিনী। এরপর সারাবিশ্বের পাশাপাশি বাংলাদেশের মানুষ ফিলিস্তিনের নৃশংস হামলার প্রতিবাদ জানাচ্ছে ও ইসরাইল বিরোধী বিভিন্ন কর্মসূচি পালন করছে।

 

আনোয়ার হোসেন আকাশ/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে