Dr. Neem on Daraz
Victory Day

টেকনাফ-সেন্টমার্টিন জাহাজ চলাচল বন্ধ,আটকে পড়েছেন শতাধিক পর্যটক


আগামী নিউজ | কক্সবাজার প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৫:৪৮ পিএম
টেকনাফ-সেন্টমার্টিন জাহাজ চলাচল বন্ধ,আটকে পড়েছেন শতাধিক পর্যটক

 ঢাকাঃ কক্সবাজারে বৈরী আবহাওয়া ও সাগর উত্তাল থাকার কারণে টেকনাফ-সেন্টমার্টিন জাহাজ চলাচল বন্ধ রয়েছে। এতে সেন্টমার্টিন দ্বীপে ভ্রমণে আসা দুই শতাধিক পর্যটক আটকা পড়েছেন। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকে জাহাজ চলাচল বন্ধ রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আদনান। 

তিনি বলেন, বৈরী আবহাওয়া ও সাগর উত্তাল থাকার কারণে টেকনাফ-সেন্টমার্টিন জাহাজ চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে আটকা পড়া পর্যটকদের জন্য হোটেলের ভাড়া অর্ধেক করা হয়েছে। 
 
এর আগে শুক্রবার সকালে টেকনাফ থেকে এমভি বার আউলিয়া জাহাজে করে ৮৫২ জন পর্যটক সেন্টমার্টিনে ভ্রমণে যান। দুপুরের পর থেকে বৈরী আবহাওয়ার কারণে জাহাজটিতে ছয় শতাধিক পর্যটক টেকনাফ ফিরে এলেও অন্যরা দ্বীপে অবস্থান করেন।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, সাগর উত্তাল থাকার কারণে জাহাজ ফিরে যায়নি। তবে অনেক পর্যটক আটকা পড়েছেন। আমাদের পক্ষ থেকে খাবার থেকে শুরু করে সব ধরনের সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে। পর্যটকরা যেন হয়রানি না হয় সেদিকে আমরা খেয়াল রাখছি।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে