Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে ইঁদুর মারার বিষ খেয়ে ভাই-বোনের মৃত্যু


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩, ০৪:০৯ পিএম
টাঙ্গাইলে ইঁদুর মারার বিষ খেয়ে ভাই-বোনের মৃত্যু

টাঙ্গাইলঃ টাঙ্গাইলের ঘাটাইলে ঘরে থাকা ইঁদুর মারার বিষ খেয়ে ভাই-বোনের মৃত্যু হয়েছে। রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামের শাহ আলম মিয়ার ছেলে তাওহীদ মিয়া (৪) ও মেয়ে তানজিলা আক্তার (২)।
স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন শাহ আলমের স্ত্রী। এ সময় ঘরে থাকা ইঁদুর মারার বিষ খেয়ে ফেলে তাওহীদ ও তানজিলা। পরে বিষয়টি টের পেয়ে দুই শিশুকে উদ্ধার করে প্রথমে পেঁচারআটা বাজারে নিয়ে যান। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মাহবুব উল হক  জানান, ঘরে থাকা বিষ খেয়ে তাদের মৃত্যু হয়েছে বলে জেনেছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তারা তদন্ত করছে। সেখানে ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরাও রয়েছে।ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা আসলে বিস্তারিত জানা যাবে ।
শফিকুজ্জামান খান মোস্তফা/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে