Dr. Neem on Daraz
Victory Day

হরিরামপুরে জাতীয় শোক দিবস পালিত


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩, ০১:৩৩ পিএম
হরিরামপুরে জাতীয় শোক দিবস পালিত

মানিকগঞ্জঃ হরিরামপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯টায় উপজেলার জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন। এরপর মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি, বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন এবং সর্বস্তরের লোকজন শ্রদ্ধা জানায়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে মোনাজাত করা হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহরিয়ার রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান। এ সময় সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য, ভাইস-চেয়ারম্যান আজিম খান, বেগম সাজেদা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হাসান ইমাম বাবু উপস্থিত ছিলেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে