Dr. Neem on Daraz
Victory Day

ওরসে এসে ট্রেন দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৩:৫৭ পিএম
ওরসে এসে ট্রেন দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

ব্রাহ্মণবাড়িয়াঃ আখাউড়ায় খরমপুর কেল্লা শহীদের মাজারে ওরসে এসে ট্রেনে কাটা পড়ে ২ জন ও ট্রেনে কাটা পড়া থেকে বাঁচতে নদীতে ঝাপ দিয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে আখাউড়ার খড়মপুর এলাকায় ঢাকা-সিলেট রেলপথে এ দুর্ঘটনা ঘটে।

মৃতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- শুক্কুর মিয়া (৫৫) ও মোজাম্মেল (২০)। বাকি দুইজনের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। তাদের একজনের বয়স আনুমানিক ৫৫ ও অপরজনের ৩৫ বছর।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে খড়মপুর কেল্লা শাহ (র.) মাজারের ওরসে আসা কয়েকজন ভক্ত মাজর সংলগ্ন তিতাস নদীর ওপর রেলসেতুতে বসেছিলেন। এ সময় হঠাৎ সিলেট থেকে ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি রেলসেতুতে চলে আসে। এ সময় ২ জন ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। একজন ট্রেনে কাটা পড়া থেকে বাচঁতে নদীতে ঝাঁপ দেন। পরে আজ শুক্রবার সকালে নদীতে ঝাঁপ দেওয়া একজন ও দুপুরে আরও একজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

আখাউড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মুনিম সারোয়ার জানান, চারজনের মরদেহ রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ নিখোঁজ আছে কিনা- সেটি নিশ্চিত নয়। তবে নদীতে উদ্ধার অভিযান চলছে বলে জানান তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে