Dr. Neem on Daraz
Victory Day

শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বরগুনা প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ০৩:০৬ পিএম
শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা

বরগুনাঃ শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ইলিয়াস পহলান (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৩ আগস্ট) দিনগত রাতে সদর উপজেলার রোডপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশুর নাম- হাফিজুর (১৩) ও তাইফা (৩)। নিহত হাফিজুল একই এলাকার গোলাম খবিরের ছেলে ও তাইফা আহত রিগানের মেয়ে। এছাড়া গুরুতর আহত রিগান আক্তারকে চিকিৎসার জন্য বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।

ইলিয়াস পহলান সদর উপজেলার পূর্ব কেওড়াবুনিয়া গ্রামের বাসিন্দা। তিনি আহত রিগানের আপন বড় বোনের স্বামী।

পুলিশ জানায়, রিগানের বিচ্ছেদ হলে তার প্রতি লালসা তৈরি হয় ইলিয়াসের। দীর্ঘদিন ধরে রিগানকে উত্ত্যক্ত করে আসছিল ইলিয়াস। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে রিগান, তার কন্যা তাইফা ও প্রতিবেশী হাফিজুলকে নিয়ে বাড়িতে ঘুমাচ্ছিলেন। গভীর রাতে ওই বাড়িতে গিয়ে ইলিয়াস রিগানের সঙ্গে অবৈধভাবে শারীরিক সম্পর্ক করতে চান। এসময় বাধা দিলে তাকে কুপিয়ে জখম করে ইলিয়াস। এ সময় জেগে গেলে দুই শিশুকেও কুপিয়ে জখম করে পালিয়ে যান ইলিয়াস। ঘটনাস্থলে শিশু হাফিজুলের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে তাইফা মারা যায়।

নিহত হাফিজুলের মামা খলিল বলেন, আমার বোনের একমাত্র ছেলে হাফিজুলকে কুপিয়ে হত্যা করেছে। আমি হত্যাকারীর ফাঁসি চাই।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আবদুল হালিম বলেন, অভিযুক্ত ইলিয়াস পহলানকে আটক করেছি। ভুক্তভোগী নারীকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে