Dr. Neem on Daraz
Victory Day

রাতে নিখোঁজ, সকালে পাটক্ষেতে মিলল শিশুর মরদেহ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৩:৩৬ পিএম
রাতে নিখোঁজ, সকালে পাটক্ষেতে মিলল শিশুর মরদেহ

রাজবাড়ীঃ জেলার বালিয়াকান্দিতে রাতে নিখোঁজের পর পাটক্ষেত থেকে ইয়ামিন (৫) নামের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ১০ টায় উপজেলার জামালপুর ইউনিয়নের গোসাই গবিন্দপুরের একটি পাটক্ষেত থেকে শিশুর মৃতদেহটি উদ্ধার করা হয়। 

শিশু ইয়ামিন জামালপুর ইউনিয়নের গোসাই গবিন্দপুর এলাকার মো: নাসির উদ্দীন শেখের ছেলে। 

পরিবার সূত্রে জানা যায়, শিশু ইয়ামিন গতকাল রাতে দাদা-দাদীর সাথে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলো। রাত আনুমানিক ৩ টায় হঠাৎ নাতি ছেলেকে না দেখে দাদীর চিৎকারে মা-বাবা ঘর থেকে বেড়িয়ে আসে। তারপর থেকে আশেপাশে খোঁজাখুঁজি শুরু হয়।

প্রতিবেশী রেজাউল শেখ বলেন, গতকাল রাতে ইয়ামিনের মা বাবার চিৎকারে ঘুম ভাঙ্গে৷ দৌড়ে এসে শুনতে পাই ইয়ামিনকে পাওয়া যাচ্ছে না।এরপর থেকে গ্রামের অনেকেই বিভিন্ন জায়গা খোঁজাখুঁজি করতে থাকি। সকালে বাড়ি থেকে মাঠের মধ্যে প্রায় এক কিলোমিটার দূরে রব শেখ নামে একজন শিশুটির মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশকে সংবাদ দিলে তারা এসে মৃতদেহটি উদ্ধার করে। 

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান বলেন, ঘটনাস্থান পরিদর্শন করেছি। মৃতদেহটি উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর কখন কিভাবে মৃত্যু হয়েছে জানা যাবে।

এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

মিঠুন গোস্বামী/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে