Dr. Neem on Daraz
Victory Day

আড়িয়াল খাঁ নদে বাল্কহেড ডুবে ৩ শ্রমিকের মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মাদারীপুর প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ০৮:৪২ পিএম
আড়িয়াল খাঁ নদে বাল্কহেড ডুবে ৩ শ্রমিকের মৃত্যু

মাদারীপুরঃ শিবচরে আড়িয়াল খাঁ নদে বাল্কহেড ডুবে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার নিখলী চর-কামারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। পরে সেখান থেকে তিনজনের লাশ উদ্ধার করে নৌপুলিশের একটি দল।

মৃতরা হলেন, নড়াইলের লোহাগাড়া উপজেলার লাহারিয়া এলাকার আফজাল হোসেনের ছেলে ইছা (২২), রংপুরের কাউনিয়া উপজেলার মো. ফজলু মিয়ার ছেলে একরামুল (২১) এবং ভোলার দুবলার হাট এলাকার সিরাজুল ইসলামের ছেলে আলাউদ্দিন (৪৫)। 

শিবচরের নিখলীর কলাতলা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, নদ থেকে বালু উত্তোলন করে পাড়ে ফিরছিল বাল্কহেডটি। নদীতে তীব্র স্রোত থাকার কারণে বাল্কহেডটি ডুবে যায়। এসময় বাল্কহেডটিতে থাকা তিন শ্রমিক নিখোঁজ হয়। পরে নৌপুলিশ ঘটনাস্থলে গিয়ে নদে তল্লাশি চালিয়ে তিনজনের লাশ উদ্ধার করে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম খান জানান, নৌ-দুর্ঘটনায় নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। বালু আনা নেওয়ার কাজে ওই বাল্কহেডটি ব্যবহৃত হতো বলে পুলিশকে জানিয়েছেন স্থানীয়রা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে