Dr. Neem on Daraz
Victory Day

বাংলাদেশির গুলিবিদ্ধ মরদেহ ভেলায় ভেসে এলো


আগামী নিউজ | লালমনিরহাট প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০৭:১৪ পিএম
বাংলাদেশির গুলিবিদ্ধ মরদেহ ভেলায় ভেসে এলো

ফাইল ছবি

ঢাকাঃ লালমনিরহাটের দুর্গাপুর সীমান্ত এলাকায় ধরলা নদীতে রফিকুল ইসলাম নামে এক বাংলাদেশির গুলিবিদ্ধ মরদেহ ভেলায় ভেসে এসেছে। 

 

শুক্রবার (৭ জুলাই) বিকেলে দুর্গাপুর মোঘলহাট সীমান্ত লাগোয়া নদীতে কলা গাছের ভেলায় তার মরদেহ দেখতে পাওয়া যায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মরদেহ উদ্ধারের চেষ্টা চলছে।  রফিকুল ইসলাম মোঘলহাট ইউনিয়নের চওড়াটারি এলাকার বাসিন্দা।  মোঘলহাট ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব বলেন, দুর্গাপুর সীমান্তে তাকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা মেরেছে তা এখনো বিস্তারিত জানা যায়নি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। 

 

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ‘বিষয়টি শোনার পর পুলিশ পাঠিয়েছি। এখনো মরদেহ নদীতে ভাসছে। মরদেহ উদ্ধারে সকল কার্যক্রম চালানো হচ্ছে।’ভারতের পঞ্চায়েত নির্বাচন নিয়ে ভারতীয় অংশে উত্তেজনা চলছিল। রফিকুল ও তার সহযোগী ভারতীয় অংশে নির্বাচন গেলে ভারতীয় দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করেছে মরদেহ কলাগাছের ভেলায় ভাসিয়ে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

 

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে