Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিক নাদিম হত্যা : চেয়ারম্যান ৫ দিনের রিমান্ডে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জামালপুর প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৪:১৯ পিএম
সাংবাদিক নাদিম হত্যা : চেয়ারম্যান ৫ দিনের রিমান্ডে

জামালপুরঃ বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া এ মামলার দুই আসামি রেজাউল করিম ও মনিরুল ইসলাম মনিরের ৪ দিন ও জাকিরুল ইসলামের ৩ দিন রিমান্ড মঞ্জুর করা হয়েছে। 

রোববার (১৮ জুন) বিকেল সাড়ে ৩টায় জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহমেদের আদালত এ আদেশ দেন। 

রাষ্ট্রপক্ষের আইনজীবী ইউনুস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা রাষ্ট্রপক্ষ থেকে চেয়ারম্যান বাবুসহ এই চারজনের সাত দিনের রিমান্ড আবেদন করেছিলাম।  বিচারক দুইপক্ষের কথা শুনে প্রধান আসামি বাবুকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসমিদের মধ্য দুই আসামি রেজাউল করিম ও মনিরুল ইসলাম মনিরের ৪ দিন ও জাকিরুল ইসলামের ৩ দিন রিমান্ড মঞ্জুর করা হয়েছে। 

এর আগে, আরেক শুনানিতে এই মামলার ৯ অপর ৯ আসামির রিমান্ড শুনানি হয়। সেখানে আদালত ৪ জনকে ৪ দিন ও ৫ জনের পাচ দিনের রিমান্ড মঞ্জুর করে। 

আসামিরা হলেন—মো. গোলাম কিবরিয়া সুমন (৪৩), মো. মিলন (২৫),  মো. তোফাজ্জল (৪০),  আইনাল হক (৫৫),  কফিল উদ্দিন (৫৫), ফজলু মিয়া (৩৫), মো. শহিদ (৪০),  মকবুল (৩৫),  মো. ওহিদুজ্জামান (৩০) 

গতকাল শনিবার (১৭ জুন) পঞ্চগড় থেকে চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ তিনজন ও বগুড়া থেকে রেজাউলকে গ্রেফতার করা হয়। 

উল্লেখ, গত বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন গোলাম রব্বানী নাদিম। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ১০-১২ জন নাদিমের ওপর হামলা করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক নাদিমের মৃত্যু হয়। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে